শ্যামল বাংলা ফাউন্ডেশনেরএাণ বিতরণ সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৬৫ Time View

আসমা-উল হুসনা, রংপুরঃ ১৯ অক্টোবর শ্যামল বাংলা ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সার্বিক তত্ত্বাবধানে রংপুর শহর কমিটির উদ্যোগে এ ধাপ চিকলি ভাটা এলাকায় সহোযোগিতায় এগিয়ে আসে শ্যামল বাংলা ফাউন্ডেশন। এসময় ৫০টি পরিবারের বাঝে ত্রাণ সামগ্রী তুলে দে সংগঠনের নেতৃবৃন্দ। ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে যাত্রা শুরু করলো মানুষ মানুষের জন্য মানবতার সেবায় “শ্যামল বাংলা ফাউন্ডেশন ” উদ্বোধনি অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন তরুণ জনসেবক মোঃ সোহেল রানা মিঠু ও মোঃ রিপন ইসলাম।

অনুষ্ঠানটি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এম শিমুল খান শ্যামল বাংলা ফাউন্ডেশন এবং সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম।
তিনি বলেন শ্যামল বাংলা ফান্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের আদর্শ ও নিতী অক্ষুন্ন রেখে মানুষের সেবায় কাজ করতে হবে। সবার মাঝে সংগঠনে আদর্শ তুলে ধরা জন্য নির্দেশনা দেন।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃরিপন ইসলাম তিনি অসহায় মানুষদের সহোযোগিতায় করার উদ্দেশ্য এগিয়ে যেতে বলেন। তিনি শ্যামল বাংলা ফাউন্ডেশনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।
এর পরে বক্তব্য রাখেন অতিথি মোঃ সোহেল রানা মিঠু তিনি বলেন তিনি সব সময় সংগঠনের পাশে থাকবেন পাশে থাকবে।
সবশেষে বক্তব্য রাখেন শ্যামল বাংলা ফাউন্ডেশন, রংপুর কমিটির সাধারণ সম্পাদক মোছাঃ আকতারা খাতুন
তিনি বলেন অসহায় মানুষদের সহোযোগিতায় পাশে থাকবে শ্যামল বাংলা ফাউন্ডেশন।
তিনি আরো বলেন শ্যামল বাংলা ফাউন্ডেশন ত্রাণ সহায়তা যাত্রা শুরু হল রংপুর শহর কমিটির মাধ্যমে তাই এই কমিটি সারা বাংলাদেশ মডেল হিসেবে থাকবে এবং সকলের সহযোগিতায় একদিন বাংলাদেশের প্রত্যেক মানুষের মুখে মুখে পৌঁছে যাবে শ্যামল বাংলা ফাউন্ডেশন।
তারপর অতিথি দের দিয়ে শুরু করা হয় এাণ বিতরণ অনুষ্ঠান। তারপর ফাউন্ডেশনের সকল সদস্যের একে একে এাণ বিতরণ করা হয়।
সর্বশেষ রংপুর শহর কমিটির সভাপতি মোছঃ আফসানা আক্তার তার সমাপনী বক্তব্যে বলেন
আলহামদুলিল্লাহ আমাদের শ্যামল বাংলা ফাউন্ডেশনের অনুষ্ঠান খুব সুন্দর ও সুষ্ঠু ভাবে ত্রাণ সহায়তা গুলি আপনাদের হাতে তুলে দিতে পারে পেরেছে । ভবিষ্যতেও কেন্দ্রীয় কমিটির সার্বিক তত্ত্বাবধানে আপনাদের সহযোগিতা থাকলে
এভাবেই আমরা সবাই একসাথে অসহায় মানুষদের সহোযোগিতায় করবো ইনশাআল্লাহ।
আমি আমার রংপুর শহর কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সকল সদস্যবৃন্দ ও ফাউন্ডাদেরকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি আপনাদের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় রংপুর শহর কমিটি সারা বাংলাদেশে মডেল হিসেবে থাকবে। সেই সাথে রংপুর শহর কমিটির কমিটির সকল সদস্যবৃন্দকে সুন্দর ভাবে ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষ করার সহযোগিতা জন্য ধন্যবাদ জানাচ্ছে।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন রংপুর শহর কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হযরত আলী।
শ্যামল বাংলা ফাউন্ডেশন এর মিডিয়া পার্টনার হিসেবে আছে জনপ্রিয় আইপিটিভি চ্যানেল news10 টেলিভিশন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category